আজ রবিবার, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক নির্মূলে চনপাড়াবাসীর পাশে আছি , থাকব : পাপ্পা গাজী

নবকুমার:
গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও বিসিবির পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেছেন, এক সময় চনপাড়ায় শিশু জন্ম নিলে এবং মৃত্যুব্যক্তির গোসলের জন্য বিশুদ্ধ পানি পেতো না। বিএনপি এখানে কোনো উন্নয়ন করে নাই। কারণ এখানকার মানুষ নৌকায় ভোট দেয়। ২০০৯ সালে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে প্রথম চনপাড়ার উন্নয়ন কাজ শুরু করেন। সেই পানির সমস্যা সমাধান করেছেন। স্কুল কলেজের ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রত্যেকটা শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন দিয়েছে। রাস্তা ঘাট পাকা হচ্ছে। গ্যাস দিয়েছে বিদ্যুত দিয়েছে। কিন্তু দুঃখের বিষয় এত উন্নয়নের পরেও চনপাড়া থেকে মাদক নির্মূল হয় নাই। চনপাড়া থেকে কোনো রাজনৈতিক ব্যক্তি একা বা শুধু পুলিশ মাদক নির্মূল করতে পারবে না।
তিনি বলেন, একাত্তর সালে ভারত এবং বাংলাদেশ যৌথভাবে এদেশের রাজাকার এবং পাকিস্তান হানাদার বাহিনীকে পরাজিত করেছে। ঠিক সেই ভাবে চনপাড়াবাসী এবং শেখ রাসেলনগরবাসী এক হয়ে যাও। কেউ আইন নিজের হাতে তুলে নেবে না। যারা মাদক ব্যবসায়ী এবং সেবনকারী তাদের চিহ্নিত করে সমাজ থেকে অবাঞ্চিত ঘোষণা করো। প্রয়োজনে তাদের বাসায় তালা ঝুলিয়ে দাও । মাদক নির্মূলে চনপাড়াবাসীর পাশে আমি আছি, থাকব।
মঙ্গলবার ( ১০ মার্চ) বিকালে রূপগঞ্জ উপজেলার নবকিশলয় হাই স্কুল এন্ড গালর্স কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাম মর্তুজা পাপ্পা এসব কথা বলেন।

তিনি বলেন , বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনা রক্ষা করেছেন। আমাদের মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবীত তরুণ প্রজন্ম গড়ে তুলতে হবে।
তিনি বলেন, ৭ মার্চের ভাষণকে অস্বীকার করা মানে বাংলাদেশের স্বাধীনতাকে অস্বীকার করা। এটি শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্ববাসির একটি সম্পদ। পরাধীন জাতির মুক্তির একটি ঐতিহাসিক বার্তা। সারা বিশ্বের নির্যাতিত নিপীড়িত মানুষের জেগে ওঠার শক্তিময় বার্তা।
তিনি আরো বলেন, গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক রূপগঞ্জের প্রত্যেকটা ইউনিয়ন এবং পৌরসভাকে আধুনিক রূপের নগরী হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন।
এসময় নব কিশলয় হাই স্কুল এন্ড গার্লস কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো : নজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো :রফিক উদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ জেলা সহকারী (পরিদর্শক) শিক্ষা অফিসার মো: মোস্তাফিজুর রহমান, রূপগঞ্জ থানার তদন্ত ওসি জসিম উদ্দিন , কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জায়েদ আলী , চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো : বজলুর রহমান, রূপগঞ্জ উপজেলা শ্রমিক নেতা মো: মতিউর রহমান আকন্দ, রূপগঞ্জ উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতা উপস্থিত ছিলেন। পরে গোলাম মর্তুজা পাপ্পা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ